উড়ো চিঠির প্রেম
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

"একটা উড়ো চিঠির প্রেম
খোলা কাব্যে নিঃশ্বাস চেপে নির্ঘুম রাত
নীলকুড়ে জমা বাক্য আস্তাকুরে
একটা উত্তেজনা অনুভূতিতে চিবিয়ে খায়
বিদ্যুৎ বিভ্রাট মোমবাতির আলো খেয়ে বাঁচে
অন্ধকার।
কবিতায় স্নান করে দীর্ঘশ্বাস-
বেলকুনির কার্নিশে শিশিরের ফোঁটায়
জমে থাকে সহস্র উত্তর
স্নায়ুতন্ত্রে বাস করে নির্বাক প্রশ্ন গুলি-
কে তুমি? ??"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।