নারী ও প্রেম
- আশরাফুল ইসলাম শিমুল ২০-০৫-২০২৪

বালিকার প্রেম চুষে খেয়েছে মরা বৃক্ষ
নারীসত্তা হয়ে উঠেছে তখন আভিজাত্য,
ঐহিহ্য খেয়েছে শকুন, কুকুর খায় হাড়।
নারীর প্রেম কখনো তুচ্ছ কখনো বা বিলাসিতা,
কখনো পথে ঘাটে বিলি করা ইস্তিহার
কখনো বা বিষাদ সিন্ধু লবনে খাওয়া দেহ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।