স্মৃতিকুড়ে
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

বিষাদ স্বপ্ন,
বিমর্ষ আহবানে
ছুটি নিয়ে ক্ষতবিক্ষত শহরের নোনজল পেড়িয়ে
ছুটে চলা ব্যস্ত শহরের অলিগলিতে।
এই যান্ত্রিক নগরে
স্নিগ্ধ শিশির সিক্ত সকালটাও যান্ত্রিক হয়ে উঠেছে ,
লোকালয়ে ভীড় জমে উঠেছে,
তবুও জীবন থেমে নেই,ছুটে চলেছে তার মতো
তার ডাকে।
আমি শুধু তাদের শহরে একজন বিক্রেতা কখনো বা ক্রেতা।
হঠাৎই এসেছিলাম খালার বাসায় পরিকল্পনা ছাড়া,
এসে ভালোই সময় কাটিয়েছিলাম তাদের অগাধ ভালোবাসায়। সেই ভালোবাসা কাটিয়ে আজ চলে যাচ্ছি
স্মৃতিকুড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।