উড়ে যাবো
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

প্রজাপতিহীন জীবন কখনো থেমে থাকে না,
পরাজয় আসবে, মেনে নিতেও হবে
তারপর সব দুমড়ে মুচড়ে ভেঙে ফেলে আমার ছুটতে হবে ভয়ঙ্কর ভবিষ্যতের পিছনে।
জীবন তো হেরে যাবার জন্য নয়,পরাজয়কে
গ্রহণ করার জন্য নয়।
মানুষ বলে কি উড়তে পারবোনা?
কখনো কখনো এভাবেই উড়বো হাতকে পাখা বানিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।