দোলাচল
- ফারিহা নোশীন বর্ণী ২১-০৫-২০২৪

সেই দিনের কাজল চোখেই লেপ্টে গেছে
বোবা বিচ্ছেদের আগে জ্বলে ওঠা আলোটুকু নিভেছে
কান্নার দলাগুলো পাকিয়ে গলায় এসে বিঁধেছে
তবু তোমার দ্বন্দ্ব কাটে নি।

চকলেটের মোড়কটা পর্যন্ত ফেলিনি আমি
স্মৃতি জমানোর আশায় নতুন স্বপ্নে নামি
স্মৃতি- সেতো দামি গহনার চেয়েও দামি
তবু তোমার দ্বন্দ্ব কাটে নি।

টুকরো টুকরো আনন্দগুলো ধুলোয় মেশাও
ভেঙেচুরে ছারখার করো সম্পর্কের বন্ধন
স্পর্শগুলো আজ তাই হয়েছে অতীত
তবু- কিছুতেই তোমার দ্বন্দ্ব কাটে নি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।