মূর্ত বাস্তবতা (অনুকাব্য)
- সাজ্জাদ সজল ১৪-০৫-২০২৪

সংকল্প সব মিছে হয়ে যায়,
স্বপ্নগুলো নিরাশার আগুনে পুরে ছাঁই,
আজও সত্য সত্তার সন্ধান নাহি পাই ।
এ সংসারের শেষ মরিচিকায়,
বাস্তবতা কেবল উপহাস করে বেড়ায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।