জাগরণে
- ফারিহা নোশীন বর্ণী ২১-০৫-২০২৪

হঠাত্‍ চোখ মেলে দেখি আকাশ নীল
একটু আগেই স্বপ্নে যা ছিলো শালুকফোটা ঝিল।
হাত মেলি, কিছুই না ধরতে পাই
মনে ভয় পুষে রাখি- যদিবা হারাই।

মৌনতার শক্তি খুঁজে বেড়াই
নিশাচর পাখির মতোন,
ছায়ার পেছন পেছন ছুটে যাই
খুঁজে পেতে একটুকু যতন।

কেউ কি অভিমান বোঝে?
রাত যায়, আবার রাত আসে
একটি তারার খোঁজে তবু
একটি ঝিনুক জেগে থাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।