রক্তকরবীর ব্যথা
- ফারিহা নোশীন বর্ণী ২১-০৫-২০২৪

পৃথিবীতে তো কতো দিনই কাটালাম;
আজও ঠিক তেমনি একটা দিন,
তবুও তো তাকে হারিয়ে দিলাম
গৌরবের দেহে ফোটালাম আলপিন।

জানি না কীভাবে রয়ে যাই অবিচল-
এতো অপমান সয়েও কেন পাইনা দুঃখ?
বুঝেছি তার হৃদয়টা এখনও দুর্বল
তাই সে হবে না প্রজাপতির আরেক পক্ষ।

আমি আবার ভালো থাকায় ফিরে যাই,
অপেক্ষার প্রহরগুলো আবার তাহলে ফুরাই,
চলতে চলতে দেখবো আর তো সময় নাই
সে এসে বলবে যখন 'তোমাকে চাই'।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।