ক্লম
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

উষ্ণ দুপুর ক্ষয়ে
তোমাদের শহরের পার্কে যখন বিকেল নামে
বিষন্ন ফাঁকা বেঞ্চ গুলো নতুন শব্দচাষে ব্যস্ত হয়ে পড়ে
গোধূলী পার হয়ে যখন পাড়ি দেয় সন্ধ্যা
প্রেমিকার ঠোঁটে আক্ষেপ বাড়ে অভিমানে
গ্রীষ্মের উষ্ণ বিকিরণ বেড়ে ওঠে যান্ত্রিক নগরে
ঠোঁটেদের চাষাবাদ শুরু হয়, বাড়ে প্রেম,বাড়ে ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।