ডিভোর্স
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

যেদিন কুয়াশা আসবে
যেদিন তোমাকে একটা সাদা শাড়ি কিনে দিবো,
কথা দিচ্ছি আগামী বসন্ত পার হলে আসবে পরের ফাল্গুন তার এক শতাব্দী পার হলেই আগমনী শীত তোমাকে জড়িয়ে ধরবে,
তখন দেখা হলে তোমার কপালের সিঁধুর খানিও মুছে দিবো।

তুমি কুয়াশা হয়ে যাবে আর আমি শিশির,
তুমিও পালিয়ে যাবে,আর আমিও শুকিয়ে যাবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।