বৈশেষিক
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

"ক্রান্তদর্শী পার হয়ে ক্লম
ধ্রুপদী ক্লেশ ক্লিন্নের আলিঙ্গন
নিরাশ্বাস নৈঃশব্দ্য পরমাত্মার বিয়োজন।"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।