ক্ষতবিক্ষত দেহে -বাড়ে অবিরত
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

"ভাঙ্গা একটা দিন
ছন্দছাড়া কবিতা
ক্ষতবিক্ষত দেহে -বাড়ে অবিরত,
ভবঘুরি স্বপ্নে
এলোমেলো চিন্তা
বাস করে,

রুক্ষ ঠোঁটে -মরিচিকার ঘ্রাণ
একটা কবিতার মৃত দেহে।।

ডাইরির দেহে -অগোছালো শব্দ
বিবর্ণ প্রজাপতি
গিলে ফ্যালে স্বপ্ন
ক্ষতবিক্ষত দেহে, ঘুমান্ত বুকে।।

আলোকিত দিন
খুঁজে ফেরে বিকেল
রক্তিম সূর্যে
গোধূলির স্নান -এই শরীরে,
বিধ্বস্ত রাতে
বাড়ে কষ্ট
ফেলে আসা অতীত তোমায় ভেবে।।

কবিতার দেহে -অগচিত প্রেম
বিষদ আকাশ ক্ষয়ে
বৃষ্টি নামে
ক্ষতবিক্ষত দেহে -বাড়ে অবিরত।

নিঃসঙ্গ প্রতিটা রাতে
কবিতা কাঁদে
শব্দ হাহাকার
শুধু তোমায় ভেবে -এই বিরহে
ক্ষতবিক্ষত দেহে -বাড়ে অবিরত।। "

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।