ধুপছায়া
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

"তোমার গন্তব্যে হেঁটে চলেছি
অনাকাঙ্ক্ষিত স্বপ্ন বেঁধে ,
আঙ্গুলের ছাপে ধুপছায়া
ক্ষতবিক্ষত বালিকণার হৃদপিণ্ডে
তোমার প্রিয় নীল পাঞ্জাবিটা
তোমার নীল চুড়িতে হারাবে সমুদ্রের নোনাজলে।
হয়তোবা আমিও হারাবো মোড় পেরুলেই
চেনা শহরে ফেলে অচেনা নগরে।"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।