তোমাকে না লেখা চিঠি-১
- ফারিহা নোশীন বর্ণী ২১-০৫-২০২৪

যদি কখনো আলগোছে মনে পড়ে আমায়
বেঁচে থাকার একঘেয়ে রুটিনের ফাঁকে,
জানি কোন প্রশ্নেরা তোমায় তখন থামায়,
তীব্র ব্যথার অনুভূতিরা বৃথাই স্বপ্ন আঁকে।

চোরাবালিতে ডুবে যেতে যেতে কার মুখ
ভেসে ওঠে দিশেহারা দু'চোখে তোমার?
ভুলে যেয়ো রোজ, মনে কোরো কোনোদিন যদি হয় অসুখ,
আমি বেঁচে থাকি হয়ে পুরোনো এক হাহাকার!

সপ্তাহান্তে যদি সময়টা থমকে দাঁড়ায়
রোজকার মরচেধরা বিনোদনের মাঝে,
এক চিলতে আদর যদি মনের সুরে হারায়
ফিরে যেয়ো তুমি সেই চিরচেনা সাজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।