অপূর্ণতার দেয়াল
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

"যে আমার জন্য নয়,
সে ছিলো আমার হৃদপিণ্ড,
খোসায় খোসায় লেপ্টে দেওয়া পিট
সবটুকু নিঃশ্বাস
তাঁকে আমার আঙিনায় বেঁধে রাখে,
কেন রে পাগল উড়নচন্ডী মন
বিবাগী হাওয়ায় আর কত হেলিয়া দুলিয়া খেলিয়া খেলিয়া নিজের সাথে খেলবি জুয়া খেলা।
তাসের পিটে পিট চেপে ধরে ঠোঁট কামড় দিয়ে
ভুলের সাগরে মাটির দেয়ালে গড়বি পাথরের ভাষ্কর্য??"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।