তানকা-২৬
- ফয়জুস সালেহীন ১০-০৫-২০২৪

খাজনা বিনে
শিক্ষার জন্য হন্য!
শিক্ষাও পণ্য।
ফ্রি পাচ্ছ অম্লজান!!
এতেই হও ধন্য।



১১/০৯/২০১৫ খ্রীষ্টাব্দ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faijus
২৫-১০-২০১৫ ১৫:৪৬ মিঃ

ভাগ্যিস অম্লজানটা ফ্রিতে পাচ্ছি!