তানকা-২৭
- ফয়জুস সালেহীন ১০-০৫-২০২৪

বিত্তের বৃত্তে
ক্রমাগত আবর্ত
একাগ্রচিত্তে।
মত্ত স্বার্থের নৃত্যে।
মনুষ্যত্বটা গর্তে!



১১/০৯/২০১৫ খ্রীষ্টাব্দ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faijus
২৫-১০-২০১৫ ১৫:৪৪ মিঃ

স্বার্থের নৃত্যে মত্ত আজি সবে।