তানকা-২৮
- ফয়জুস সালেহীন ১০-০৫-২০২৪

বিত্ত ফি রন্ধ্রে।
বিত্তের মানদন্ডে
শ্রেণিবিন্যাস-
উচ্চ,মধ্য ও নিম্নে।
রিক্ত বিদায়লগ্নে।



১১/০৯/২০১৫ খ্রীষ্টাব্দ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

faijus
২৫-১০-২০১৫ ১৫:৪২ মিঃ

বিত্তের মানদন্ডে আজ সমাজে শ্রেণিবিন্যাস চলে।কেউ উচ্চবিত্ত,কেউ মধ্যবিত্ত,কেউবা নিম্নবিত্ত।

faijus
২৫-১০-২০১৫ ১৫:৩৯ মিঃ

বিত্তের মানদন্ডে শ্রে