তানকা-২৯
- ফয়জুস সালেহীন ১০-০৫-২০২৪

সেবার তরে
কে নিবেদিত প্রাণ?
উধাত্ত দান।
বেনিয়া বনে সবে।
দায়িত্ববোধ উবে।

১১/০৯/২০১৫ খ্রীষ্টাব্দ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faijus
২৫-১০-২০১৫ ১৫:৩৭ মিঃ

ওরে বেনিয়া বনেছে আজ সবে।