আয়না ফিরে
- এআর রোহান ১৮-০৫-২০২৪

আয়নারে তুই আরো একবার,ছুটে আমার কাছে,
আয়নারে তুই আরো একবার,মন তোর আশায় পথ চেয়ে আছে।
বুকের ব্যথা হয়যে কান্না,তোর কথা ভাবি যখন সখি,
আয়নারে তুই একটিবার,প্রাণভরে তোর চাঁদ মুখখান দেখি।
তোরে ইচ্ছেমত বাসব ভাল,তোরি মত করে,
আয়নারে তুই একটিবার,পুরোনো সেই নীড়ে।
অভিমান তোর ভাঙ্গিয়ে দেব,ভালবাসার ছোঁয়াই,
চাঁদ হয়ে জোছনা বিলিয়ে,রাখব তোরে আমারি ছায়ায়।
আর কোন দিন করবো নারে,তোরে কভু হেলা,
থাকব দুইজন চির সুখে,সুখ সাগরে ভাসিয়ে ভেলা।
মনের ক্যানভাসেতে রঙধনুর রঙে,তোর ছবি রেখেছি একে,
ভালবাসার ফ্রেমে সাজিয়েছি ছবি,আয়না একবার যাবি দেখে।
হৃদ মাজারে কত কষ্ট,সখি তোর শুন্যতায়,
তুই বিহনে রাত্রি শেষে ভোর হচ্ছে,আমার নিরবতায়।
মন পাজরে আছিস তুই,থাকবি সারাক্ষণ,
তুই ছাড়া অগোছালো,আমার এই জীবন।
ভালবাসায় তোরে আগলে রেখে,সাজাব জীবন নতুন করে,
আয়নারে তুই শুধু একটিবার,সব ভুলে আমার কাছে ফিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।