মৃত প্রেমিকা
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

"মোবাইলের স্ক্রিনে ভেসে ওঠা
মৃত প্রেমিকার ইতিহাস,
দ্রুপদী পৃথিবীর বুকে মৃত প্রেমিকারা নেশা হয়ে যায় দুচোখের।

ফেসবুক নামক পৃথিবীতে আমার মৃত প্রেমিকাদের সংলাপ, সাক্ষাৎকার দৃশ্যমান হয়।

আমি তখন মৃত প্রেমিকাদের প্রান করি এক নিঃশ্বাস অনুভবে।।"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।