কিছুই বদলাই নি
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

"ভালোবাসা বদলাই নি মায়ানীল!
শুধু বদলে গেছে সংলাপ,
কমে গেছে সাক্ষাৎকার।

রক্তে মিশে আছো তুমি
কোষ থেকে কোষান্তরে
শিরা থেকে উপশিরায়।।"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।