বিভীষিকা
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

"হে রাত তুমি আমায় আর একটু জোরে জড়িয়ে ধরো
আমি তোমার বুকে শান্ত অম্বরে ঘুমিয়ে যেতে চাই,
মরে যেতে চাই কালনাশী নরককুণ্ডে
হৃদপিণ্ড অচল হয়ে যাক তোমার নির্জন চরাচরে
তুমি বড় হও, তোমার বয়স হাজার বছর হোক।"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।