সীমাবদ্ধতা পেড়িয়ে চলো ,প্রিয়তী
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

"শহরে এক স্নিগ্ধ কোলাহলের করিডোরে দাড়িয়ে
ভয়ার্ত হাতছানির গন্তব্য গুলো শুকিয়ে যাওয়া ব্যস্ততায় আজ অবসর নিয়ে হারিয়ে ফেলেছে তার সীমানা।

আমি এই সীমাবদ্ধ আকাশ খেয়ে বাঁচি
নিশ্চুপ নিঃসঙ্গতা বাঁচিয়ে রেখে।

চলো না আজ ভুলে যাই আমাদের সীমাবদ্ধ প্রাচীর
স্বাধীনতায় ডানা মেলে দেই।

চলোনা প্রিয়তী ,কোন এক নির্জন দ্বীপে।।"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।