পরপার
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

"ওপারে যেতে ভীষণ ভয় আমার
শূন্য হাত নিয়ে,
শেষ চুমুকে নিঃশ্বাস আমার
অর্ধেক চুমুক বিষে-
নিঃশ্বাস ক্ষয়ের ঘোরে,
আমি অশান্ত,প্রশান্ত অম্বরে
মৃতশ্বাস আমার সংকীর্ণ
জীবত দেহ ভুলে।।"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।