সাদাকালো
- h.m.ikbal ১৭-০৫-২০২৪

তোমার জন্য ছবি একেছি,
রঙ দেইনি ;রয়ে গেছে সে সাদাকালো।
মনের রঙে তারে রাঙিয়ে নিও,
তুমি তোমার রঙেই ভাল।
হোক সে শ্বেতকরবী, গোলাপি, ফিকেরঙা,
হতে পারে রঙিন কিংবা সাদাকালো,
তোমার রঙেই আমি চিনি তোমায়,
দেখি তোমার মনের গহিন ঘরে কিসের বিরাজ,
আধার নাকি আলো,
তুমি তোমার রঙেই ভালো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
১৯-১১-২০১৫ ০১:১৮ মিঃ

ভাল লেগেছে।