কেউ জানে না কেউ বুঝে না
- আবদুল্লাহ আল মামুন ১৭-০৫-২০২৪

কেউ জানে না, কেউ বুঝে না
কেউ বুঝে না, কেউ জানে না
আমার বুকে কত জ্বালা
কত দুঃখ কত ব্যাথা
মনের মাঝে নিরব গাঁথা,
এ জীবনে পেলাম অনেক
হাজার লোকের ছলাকলা,
পাহাড়সম দুঃখ জমা
পাজর খুলে কেউ দেখেনা ।
কেউ জানে না, কেউ বুঝে না
কেউ বুঝে না, কেউ জানে না ।

কেউ জানে না, কেউ বুঝে না
কেউ বুঝে না, কেউ জানে না
আমার মনের গভীরতায়
লুকিয়ে আছে সাগরসম ভালোবাসা
দেওয়ার মত মানুষ বুঝে
আজও আমি পাইনি খুঁজে
নিরব মনের দুঃখ গুলো
মন আকাশে বিরল হয়ে উড়ছে শুধু,
আমার এসব দুঃখ দেখে
মনের কাছে কেউ ভীড়ে না ।
কেউ জানে না, কেউ বুজে না
কেউ বুঝে না, কেউ জানে না ।

কেউ জানে না, কেউ বুঝে না
কেউ বুঝে না, কেউ জানে না
জানার মত মানুষ খুঁজে
আজও আমি পাইনি বুঝে
নিরব ব্যাথা সেথায় যে আজ
সঙ্গে আছে সঙ্গী সেজে,
আমার এত দুঃখ দেখে
আমায় কেউ ভালোবাসে না ।
কেউ জানে না, কেউ বুঝে না
কেউ বুঝে না, কেউ জানে না
কেউ জানে না, কেউ বুঝে না
কেউ বুঝে না, কেউ জানে না ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।