জাহিদুল ইসলাম সবুজ
- জাহিদুল ইসলাম সবুজ ১৮-০৫-২০২৪

যোনি ও শিশ্ন
ভালোবাসায় যোনি আর শিশ্ন
এগুলো খুবই গুরুত্বপূর্ণ।
ভণ্ডরা বলে থাকে
মনের কথা।
মন বলে আসলে কিছু নেই
আছে স্তন,পাছা আর বুক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।