প্রেম বিরহ
- আলী আহম্মেদ ২০-০৫-২০২৪

প্রেম বিরহ
ali ahmed

পুঁড়েছি আমি তোমার ভালবাসার দহনে
নীরবে কাঁদি তুমি বিনে শান্তি নাই মনে।
বলেছিলে তুমি ছাড়ি যাবেনাকো আমায়,
চলে গেলে দূরে সরে সাগরেতে ভাসায়।
তোমার লাগি আমি বাঁধি একখানা ঘর
ঝড়ো বাতায়নে ভাঙে দিবানিশি ভর।
এই ঘর তুমি ছাড়া শুন্য মনে হয়
বিরহ যাতনায় মন আস্তা কুঁড়ে রয়।
তৃষ্ণায় মরি আমি জল কভু নাই,
কোথায় লোকায়ে তুমি কিভাবে যে পায়?
অন্বল যালা যে তুমি দিয়ে শুধু যাও,
কাঁদিয়ে আমায় তুমি কিযে সুখ পাও?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।