চাওয়া
- আলী আহম্মেদ ২০-০৫-২০২৪

চাওয়া
ali ahmed

আমি নদি হতে চেয়েছিলাম,
তোমার ইট পাথরের গড়া,দেয়ালের শহরে।
আমি কলরব হতে চেয়েছিলাম,
তোমার প্রতিদিনের কাক ডাকা ভোরে।
আমি বৃষ্টি হতে চেয়েছিলাম,
তোমার নীল আকাশের মেঘের তরে।
আমি সবুজের সমারোহ হতে চেয়েছিলাম,
তোমার কল্পিত ভুবনে।
আমির গানের সুর হতে চেয়েছিলাম,
তোমার কৌকিল কন্ঠে,
আমি সাদা কাগজ হতে চেয়েছিলাম,
তোমার কবিতার ডায়রিতে।

আমি স্থির চিত্র হতে চেয়েছিলাম,
তোমার নিউরনের ক্যামেরাতে,
আমি দক্ষিনা বাতাস হতে চেয়েছিলাম,
তোমার কামনার ফাগুনে।
আমি এক টুকরো ঠায় চেয়েছিলাম, তোমার মনের গহীনে।
আমি শুধু একবার, বিচরণ করতে চেয়েছিলাম,
তোমার দ্বিতীয় সত্বার অস্তিত্বে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।