তিক্তজীবি
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - কালের আঁচল ২০-০৫-২০২৪

আগ্নিয় সুধা সাধে বিপরীত
পরিনীতি হয় কঙ্ক কায়া,
হোক তাতে তাও বেশ
নিভুক সমাজ মায়া।
নাম রটে যা কটাক্ষবিলাস
প্রেম পেষণা দায়ী,
অমঙ্গল্য ফিরে ফিরে আহা
উদারতা অমায়ি।
বিষের ঝর্ণা ধারা বহে
আও সমুদ্দুর তটিনী,
খেলে খেলে যাও বাহে
বিষাদ নিকুঞ্জকাননি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।