হোকনা শুভ
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - কালের আঁচল ২০-০৫-২০২৪

আজকের এই সূর্যদয়ের মতো
হোকনা তোমার পথ চলা,
আজকের কচি রোদ
হোকনা তোমার কাব্য কলা।
আজকের এই শিশির বিন্দু
হোকনা তোমার অলঙ্কার,
আজকের শহর জুড়ে
হোকনা আনন্দ তোলপাড়।
আজকের এই পুষ্প কাননে
হোকনা তোমার জন্ম স্নান,
আজকের দিনটি বেজায়
হোকনা শুধুই অম্লান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।