মেকি
- Nazmul Naz ১৭-০৫-২০২৪

তোমাদের এই শহরের অতীত আজ ইতিহাস।
সবখানে মিথ্যে আবেগ আর মেকি হাসির চাষ।
জোসনার স্বিগ্ধতা দখল করেছে নিয়ন আলোর লালছে আভা
চন্ডিদাসের মতো প্রেমিক নেই,
ভালোবাসা আজ চার দেয়ালে বাঁধা।
হৃদয়ঘটিত আর প্রাকৃতিক শব্দগুলো আজ কথার কথা,
পোশাকি সৌন্দর্যে মূগ্ধ আজকের কৃষ্ণ রাধা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।