পাখির ছানা –
- মোঃশাওন পারভেজ ১৮-০৫-২০২৪

গাছের ডালে পাখির বাসা
পাখির বাসায় ডিম,
ডিম থেকে সেই ফুটলো ছা
ছা’টা যখন করলো হাঁ
একটা পোকা পড়লো ঢুকে
এক্কেবারে ছায়ের বুকে।
বুকের ব্যাথায় লাফ দিয়ে ছা
ফেললো উড়া শিখে,
এই কথাটা সত্য নয়
রাখতে পারো লিখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।