যাযাবর কত প্রহর
- মোঃশাওন পারভেজ ১৮-০৫-২০২৪

যাযাবর কত প্রহর
অগনিত প্রেম-ভাঙন
ফিরে পাওয়া গান যখন
মাতাল আমি, মাতাল শহর।
মাদক নেশায় ছুঁটছি
মাদক ছুঁয়ে উড়ছি
ভুলে গ্যাছি তার পরিচয়
অভিমান নাকি অভিনয়।
ঝাঁপসা চোখ কাঁচের শরীর
অবোধ অশ্রু আর নালিশ
ভেঙে পড়া আকাশ পথে
আছি দাঁড়িয়ে শূন্য হাতে।
জানি না তার কথা
জানি বুকে আছে ব্যাথা
বৃষ্টি আর রোদের মিলন
দেখি না আর এখন।
ধোঁয়া

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।