যে কোন সময়
- মোঃশাওন পারভেজ ১৮-০৫-২০২৪

যে কোন সময়
তুমি আমার প্রতিপক্ষ হয়ে যেত পার
যে কোন সময়
তুমি আমার শত্রু হয়ে যেত পার।

এই যে কথা বলা
এই যে একই পথে পথ চলা
যে কোন সময়
বন্ধ হতে পারে
যে কোন সময়
তোমার প্রতি আমার
আমার প্রতি তোমার
হিংসা জন্মাতে পারে
দু’জনের পথ
দু রকমের হতে পারে।

এই যে হতে পারার দুরাচলে
সময় অসময়ের ধার ঘেসে
কতক্ষণ, কতদিন, কত বছর
আর কতকাল!

সবই সময়ের প্রভাব
এখানে কারোর কিছু করার নেই
তোমার আমার
কারোর কিছু করার কি নেই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।