বীর মুসলিম
- মোঃশাওন পারভেজ ১৮-০৫-২০২৪

এসো হে মুমিন, শুরু করি খোজা,
আমাদের ইতিহাস,
আমরাতো ছিলাম বীরের জাতি,
তবে কেন আজ লাশ।
আমাদের কণ্ঠে তো ছিল তখন,
তেজদীপ্ত আওয়াজ,
যার ভয়েতে থরথরে কাঁপতো
বাতিলের মাসনাদ।
আমরাতো মূলত বাঘের জাতি
কোথায় তবে সেই হুংকার,
যেই হুংকারে জালিমের মাসনাদ
ভেংগে হয়ে যেত চুরমার।
তবে কেন আজ এতই জুলুম
এতই অত্যাচার,
কঠোর থেকে দুস্কর বিপদ আসছে
নেই সীমানা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।