তখন দিন নামছিল
- মোঃশাওন পারভেজ ১৮-০৫-২০২৪

চিররাত্রির কাব্য
কখন মুছে
সকাল হয়ে গেছে,
কখন যেন অলক্ষেই
সূর্য গনগনে হয়ে উঠল
আর ঝুপ করে
লাফিয়ে পড়ল
আমার দিন।
বিছানার ঠিক পাশেই
যে জানলায়
রোজ রাত্রি
আমাকে শাসন করে,
আবার ভালবেসে
উন্মাদ করে দেয়
সেখানেই হাজির
আমার দ্বিতীয় পক্ষ
রোদ্দুর,
মুখে কানে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।