ওম
- মোঃশাওন পারভেজ ১৮-০৫-২০২৪

শীতের সন্ধ্যে চুমুর গন্ধে ম ম
কামগন্ধে রাতের হাতছানি
কতদিন মুখ গুঁজি না তোর বুকের ভাঁজে! একটু ওম নিতে,
আমার চোখে রাত নামার আগেই
তুই গভীর ঘুমে,
অতৃপ্ত কামনায় মন কাটে রাতঘুমে;

অনেক দিন ম ম করে না ঠোঁট চুমুর গন্ধে
তুই শহর ছাড়তেই জাঁকিয়ে শীত নেমেছিল ঊরুর ভাঁজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।