অপেক্ষা ও প্রেম
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

বরং তুমি চলে যাও
অপেক্ষা করো পরবর্তী প্রহরের জন্য,
এই প্রহরে তোমার জন্য একটা গোলাপ চারা বপন করলাম।
.

বরং এবারও তুমি চলে যাও
আর অপেক্ষা করো পরবর্তী প্রহরের জন্য,
এবার গোলাপ গাছটি বড় হয়ে গেছে।
.
এবারও তুমি চলে যাও
এবং অপেক্ষা করো পরবর্তী প্রহরের জন্য
কেন ভালোবাসো আমায়?
.
এই প্রহরে শেষ হবে আমাদের দেখা
এবারও তোমাকে ফিরে যেতে তোমার নীড়ে
দেখা হবে অপেক্ষা শেষে কোন বসন্ত দীপ্ত প্রহরে
সেদিন তুমি একান্তই আমার
আর আমি শুধুই তোমার।
সেদিন গোলাপ গাছে টকটকে দুটি গোলাপ ফুটবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।