শেষ বেলার ভালোবাসা
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

ভার্সিটির বাস চেপে সন্ধ্যায় বাড়ি ফেরা
তোমার সাথে শেষ দিনের শেষ সাক্ষাৎকার শেষে,
এইভাবেই একটা পরিশ্রান্ত দিন ক্ষয়ে যায়,
তোমার আর আমাদের শহরে,
স্মৃতির ভাঁজে ভাঁজে
ভালোবাসা বাড়ে,
স্বপ্ন বাড়ে,
গন্তব্য বাড়ে,
কিছুটা দুরত্বও বাড়ে
আমাদের অজান্তে, বেভুলে
আনমনা রুমালে শেষ গাঁথুনির সুতাঁ তে,
কানে হেডফোন চেঁপে তোমাকে ভাবতে ভাবতে বাসের গন্তব্য ফুঁরিয়ে যায়,
অতঃপর ছেড়ে দিতে হয় জানালার পাশের সিট।
নামতে হয় আমার শেষ গন্তব্যের স্টেশনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।