যাবে তুমি? ?
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

"একদিন তোমার হাত ধরে হাঁটতে হাঁটতে চেনা পথ গুলো পাড়ি দিয়ে মিশে যাবো গাংচিলেদের বিলে,
হেমন্তের বিকেল গড়িয়ে নামাবে সন্ধ্যা
সূর্য বিদায় নেবে উড়ন্ত চিলে ,অসংখ্য পাখির কলরবে,
গোধূলি প্রহর মিশে যাবে আঁধারে,
অসংখ্য কথা হঠাৎ ফুরিয়ে যাবে
তোমার চোখে চোখ রেখে,
তবুও অফুরন্ত কথা রয়ে যাবে জমা,
অতঃপর শেষ হবে আমাদের সংলাপ
হাঁটতে হাঁটতে আবার ফিরে আসবো বাড়ি -
যাবে তুমি?
সেই মায়াদীঘিতে ,সেই মায়াপুরীতে
যেখানে আমার সহস্র বিকেল কেটেছে ,
উড়েয়েছি ঘুড়ি এঁকেছি বহু রঙে আমার ভালোবাসাকে,
যে ভালোবাসা তুমি যাঁকে এতোদিন খুঁজেছি আমি,
যাবে তুমি? ?"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।