ভালোবাসা
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

"কতদিন দেখিনি তোঁকে
চেয়েছি তবুও বারে বারে
কেন তুই যোজন যোজন দুরে
হারিয়ে পালিয়ে যাস কেন ক্ষনে ক্ষনে,
হাতছানির গল্পে গল্পে
মিশে কেন যাস দুঃখ এনে বয়ে,
আজও তোঁকে খুঁজি হৃদয়ের বাম পাশে
উধাও কেন তুই, স্বপ্ন বুনে বুনে।
কোনদিন দেখিনি তোঁকে
চেয়েছি তবুও ভালোবাসা তোঁকে ,
আস না ফিরে বুকে
বাসা বাঁধ আমাকে দাসী করে,
তোর জন্য তরী ভাসিয়েছি সমুদ্রের উত্তাল ঢেউয়ে ,
তবুও কেন এতো দুরে,
তারার মতো দুরে,
স্বপ্নের মতো দুরে,
আরো বহুদূরে,কত বহুদুরে
যোজন যোজন দুরে।
আত্মার মতো তোঁকে
জড়িয়ে নিয়েছি বুকে,
কত ভালোবেসে
ভালোবাসি তোঁকে
তবুও আমায় কাঁদাস কেন বারে বারে ,
আস না বুকে ফিরে
বাস না ভালো মোরো ,
জীবন দিবো তোঁকে
আর কি চাস বল আমাকে? "

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।