ভাগশেষ
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

"মৃত স্বপ্নে তোমার বয়ে চলা
নিঃশ্বাসে আমার ব্যস্ততা স্থির
কল্পনার ভাঁজে ভাঁজে উঁচুনিচু সিড়ি
হাতছানি দেয় নিরবতা।

সময়ের গন্তব্য হারিয়েছে বহুদূর
তখন আমাদের কোন আকাশ ছিলোনা
সমস্ত দিগন্ত কুয়াশায় প্লাবিত ছিলো,
মাঝখানে দাড়িয়েছিল প্রাচীর
এখনো বধির অস্তিত্বে সীমাবদ্ধ।

দোল খাওয়া বাতাসে
বদলে গেছি তুমি আর আমি
তবুও বয়ে চলেছি
দুজন দুজনার মৃত স্বপ্নের হাতে হাতে,
আমাদের ভাশশেষ মৃত শব্দের স্মৃতি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।