অনুত্তীর্ণ অনুতাপ
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

"দেয়ালে টাঙানো দুঃখ গুলো উত্তপ্ত রৌদ্রের তাপে ঝলসানো রুটি হয়ে অক্ষত মানচিত্রে অনুতপ্ত বিলাসী শোকার্ত আলোর নিচে
আলোহীন ভুগর্ভে আলোছায়ার অনুপ্রাসে দাড়িয়ে তোমার বিদায়ের ঘন্টা শুনি।।
আমার আক্ষেপ বাড়ে তোমার মানচিত্রে,
রক্তচাপ নেমে আসে,
হৃদস্পন্দন তীক্ষ্ণ হয় সুরু পথে,
কোষাগারে জমা হয় মৃত রক্তজবাগুলো
হিমোগ্লোবিন বর্ণহীন হয় শিরা উপরিরায়
চিন্তা গুলো আলোয়ার পিছু ছোটে চক্রায়ুধে
চোখ গুলো মৃত বোতলে সন্নাসী,
আমাকে মুক্তির আসনে
মুক্তিহীন যুদ্ধবন্দী এক পা পা করে বন্দী করে নিঃষেশ করোনা প্রিয়!!"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।