আমাদের কাব্যদ্বীপ
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - কালের আঁচল ২০-০৫-২০২৪

এই যে দেখ সভ্য ভোরে
খুঁজছি দারুণ একটা কিছু,
থাকব সেথায় হাসি খুশি
হবে না কেও নিচু।
আজকে তাই নতুন করে
স্বপনের মত জ্বালাই প্রদীপ,
কত নদী পেরিয়ে আজ
পেয়েছি এক কাব্যদ্বীপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।