চাঁদনী
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - কালের আঁচল ২০-০৫-২০২৪

এক চাঁদনীর দেখা
পেয়েছি আজ,
কিরণে কিরণে পরিপূর্ণ
আমার চারপাশ।
তার লাবণ্যময়ী তনুমনে
ছিটানো শিশিরজল,
শীতল নিবিড় মনের কথা
যা আছে খুলে বল।
আমার মন ভূল করেনি
দেখিতে এক পলক,
হঠাৎ আমার ধ্যান ভাঙ্গলো
চাঁদের জ্যাতির ঝলক।
ছিল না কেউ এই মাঠেতে
সবুজ দূর্বা ছাড়া,
অনুভূতি অনুভব করে
আমি আত্মহারা।
তুমি ছাড়া আর কেউ জানেনা
আমার মনের কথা,
ভূলেও বলিওনা ফুল পাখিকে
আনিও মুখে নিরবতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।