জ্বলে যাবে
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - কালের আঁচল ২০-০৫-২০২৪

জ্বলতে জ্বলতে শেষ প্রান্তে চলে
গেলে
নিস্থর নিশ্বেষ দিন পাকিয়ে,
যুগান্তর পারাবার এলে নিষ্ফল পথে
অট্ট ঠাট্টায় গলা হাকিয়ে।
দুধ মাখা গায়ে রণবেশে রং লাগিয়ে
বাষ্পরথে রওনা হলে,
কুর্ণিশ উৎকন্ঠা কালো মেঘে ঢেকে
গেল
নীল গগনের তলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।