রাতের আর্তনাদ
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - কালের আঁচল ২০-০৫-২০২৪

কেউ হয়তো অপেক্ষায় আছে নিশিরাত অবদি,
কেউ বলে একটা ফোন আসে যদি।
কিংবা বসে পহর গুনা মেসেজ পাওয়ার আশায়,
আজ যে আমি গভির রাতের পাখি,
নদীর জোয়ার উপচে পড়ে ভাসছে আঁখি।
দেখছি শুধু অতীত ফ্রেমে হারিয়ে যাওয়া মুখ,
আজকে যদি পাশে থেকে দিতে একটু সুখ।
ভাসছে আমার দুচোখ জুড়ে মিথ্যে কিছু মেসেজ,
শুনছি আমি তোমার কন্ঠে ছেড়ে যাওয়ার তেজ।
ইচ্ছে তখন ডাকছি তোমায় করুন চাহনি,
ধর তোমার শক্ত হাতে শুনাও প্রেমের বাণী।
নিষ্ঠুরতার চরম চূড়ায় বিচ্যুত এক প্রেমের স্রোত,
বিশাল নদীর জলের গতি বেধেঁ দিলো ক্রোদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।