এক টুকরা আবেগ
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - কালের আঁচল ২০-০৫-২০২৪

তুমি একজনই আমার নীল আকাশে এক খন্ড
মেঘ,
ভাললাগার সুখ দুঃখ প্রেম বিলাসী আবেগ।
তুমি সুবাসিত শুভ্রশিশিরের ফোটা একগুচ্ছ গোলাপ,
রোদ্দুর স্নানে বেতুনের ঢালে কুকিলের
প্রলাপ।
কলি ফোটা পাতার কারুকার্য আঁকা প্রেমের আঁচল,
বাশুরী সুর থামিয়ে তোমার দিকে চেয়ে থাকা
অবিচল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

TaniaIslam
১৪-০২-২০১৬ ২১:৩৯ মিঃ

ভাল লেগেছে বন্ধু